Thakurgaon 24newspaper


ঠাকুরগাঁওয়ের কৃষি ও খাদ্যমন্ত্রীসহ ঠাকুরগাঁওয়ের ডিসি ফুডের অপসারণের দাবিতে ঈদের দিনে অনশন কর্মসুচি পালিত

ঠাকুরগাঁওয়ের কৃষি ও খাদ্যমন্ত্রীসহ ঠাকুরগাঁওয়ের ডিসি ফুডের অপসারণের দাবিতে ঈদের দিনে অনশন কর্মসুচি পালিত


ঠাকুরগাঁও সদর প্রতিনিধি : কৃষি ও খাদ্যমন্ত্রীসহ ঠাকুরগাঁওয়ের ডিসি ফুডের অপসারণ, ধানের লাভজনক মূল্য, বিঘাপ্রতি ১০ হাজার টাকা ক্ষতিপূরণ ও ধান নিয়ে ধান্দাবাজি বন্ধের দাবিতে দেশ বাঁচাও-কৃষক বাঁচাও আন্দোলন এর উদ্যোগে বুধবার বিকেল ৪টায় ঠাকুরগাও কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতীক অনশন ও অবস্থান কর্মসূচী পালিত হয়েছে।

বাংলাদেশ কৃষক ফোরামের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি মমিনুর রহমান বিশালের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন রাসেল আকতার,আনিসুর রহমান,রাজিউর রহমান রাজু,তাজমিরুল ইসলাম তরুণ, জাহিদুর রহমান,চিন্ময় সরকার নম্র,লিটন মৃধা প্রমুখ।

সভায় বক্তাগণ ঠাকুরগাঁওয়ে ধান ক্রয়ে ডিসি ফুডের বস্তা প্রতি ৬০টাকা ঘুষ গ্রহণের অভিযোগ করেন এবং আগামী ৭কর্মদিবসের মধ্যে ডিসি ফুডের অপসারণ দাবি করেন। অন্যথায় হরতাল,অবরোধের মত বৃহত্তর কর্মসূচী প্রদানের বিষয়ে হুশিয়ারি দেন তারা।

কেন্দ্রীয় কৃষক ফোরাম নেতা মমিনুর রহমান বিশাল অভিযোগ করেন ডিসি ফুডের ঘুষের টাকা না দিলে আদ্রতা পরীক্ষার নামে কৃষকদের ধান ফেরত দেয়া হচ্ছে। অথচ সিন্ডিকেট ও দলীয় নেতাদের ধান অবাধে ক্রয় করছে সরকার। ঠাকুরগাঁওয়ের প্রবীণ সাংবাদিক শাহীন ফেরদৌস এর পানি পান করানোর মধ্য দিয়ে অনশনকারীদের অনশন ও অবস্থান কর্মসূচী শেষ

No comments

Theme images by mariusFM77. Powered by Blogger.