Thakurgaon 24newspaper


প্রেমিকের বাড়িতে গিয়ে বিয়ের দাবি

প্রেমিকের বাড়িতে গিয়ে বিয়ের দাবি

পঞ্চগড় সংবাদদাতা

প্রেমিকের বাড়িতে গিয়ে বিয়ের দাবি,
হামলার শিকার প্রেমিকা শারমিন সুলতানা লাকী
চার বছরের প্রেমের সম্পর্কের বিয়ের দাবি তোলেন প্রেমিকা শারমিন সুলতানা লাকী। এতে রাজিও হয় আরমান আলী সজিব। এরপর লাকীকে বাড়িতে আসতে বলেন প্রেমিক সজিব। তবে সেখানে গিয়ে সজিবের পরিবারের মারধরের শিকার হন প্রেমিকা। এ সময় বাড়ি থেকে পালিয়ে যান প্রেমিক। শনিবার (৮ জুন) দুপুরে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউপির উত্তর বালা গ্রামে এ ঘটনা ঘটে।
আহত লাকি ওই গ্রামের ওসমান আলীর মেয়ে। আর অভিযুক্ত প্রেমিক মো. আরমান আলী সজিব একই এলাকার আব্বাস আলীর ছেলে।
এদিকে খবর পেয়ে তেঁতুলিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাজিয়া সুলতানা রক্তাক্ত অবস্থায় প্রেমিকা লাকীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
প্রেমিকা লাকী জানান, বিয়ের প্রলোভনে দেখিয়ে বিভিন্ন সময়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে সজিব। গত মাসের ১২ তারিখে সজিবের কথায় গাইনি সেবা নিয়ে সন্তান নষ্ট করেন তিনি। পরে সজিব তাকে বাড়িতে গিয়ে বিয়ের প্রস্তাব দেওয়ার কথা বললে লাকী সজিবের বাড়িতে যায়। কিন্তু সজিবের বাড়িতে ঢুকে বিয়ের কথা বলতেই তার বড় ভাই পারভেজ, বাবা, মা, বোনসহ পুরো পরিবার তার ওপর হামলা চালায়।
স্থানীয় ইউপি সদস্য মো. আবু হাসেম বলেন, ঘটনাস্থল থেকে প্রেমিকা লাকিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য পঞ্চগড় সদর হাসপাতালে পাঠায়।
উপজেলা ভাইস চেয়ারম্যান রাজিয়া সুলতানা বলেন, ভুক্তভোগীর পরিবার আইনি ব্যবস্থা নিতে চাইলে সহযোগিতা করা হবে।
এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Theme images by mariusFM77. Powered by Blogger.